Breaking News

যে ৫টি গু’ন থাকলেই যেকোন মে’য়ে আপনার বা’ধ্য হবে!

যে ৫টি গু’ন থাকলেই যেকোন মেয়ে আপনার বা’ধ্য হবে!না’রী চরিত্রের জটিলতা বোঝা আ’সলেই দুস্কর ।ওগো বধু সু’ন্দরীর গানটা মনে আছে! মেয়েদের মন বোঝা ভারী ক’ঠিন।

তবু একটু সরলীকরণের রাস্তায় হাঁটলে এই পাঁচটা গুণ থাকলে ছেলেদের ভালবেসে ফে’লে মেয়েরা–

১. যে কোনও প’রিস্থিতিতে যার হাসানোর ক্ষ’মতা থাকে-মেয়েরা চায় সেন্স অফ হিউমা’র বা কৌতূকবোধ থাকা ছেলেদের স’ঙ্গে বেশি সময় কা’টাতে। গুরুগম্ভীর নয় মুখে সবসময় হাসি থাকা মানুষই মেয়েদের কাছের লোক হয়।

কোনও মেয়ে কোনও ছেলেকে ভালবাসলে তার প্রাথমিক শর্ত ছেলেটার মুখের হাসিটা। আর তার হাসানোর ক্ষ’মতাটা। বুদ্ধিদীপ্ত কিছু হাসির কথা, কিংবা সঠিক সময়ে মজার

কিছু কথা বলে ফেলা পুরু’ষদের মেয়েরা নিজে’র অজান্তেই পছন্দ করে ফলে। তারপর সেই পছন্দটা ভাললা’গায় প’রিণত হতে পারে।

২. ভাল শ্রোতা, স্পষ্ট বক্তা-মেয়েরা বলতে খুব ভালবাসে। সমীক্ষা বলছে, ছেলেদের থেকে মেয়েরা সাধারণত ভাল বক্তা হয়। মেয়েরা চায় একজন ভাল শ্রোতা। তবে সবসময় হ্যাঁ-তে হ্যাঁ, না তে না বলা নয়, মেয়েরা চায় তার পুরষ স’ঙ্গিটি যেন ভাল শ্রোতা হয়ে কথার রসদ জোগান।

ভাল শ্রোতার পাশাপাশি স্পষ্ট বক্তা ছেলেদের, মেয়েরা বেশি পছন্দ করে। পে’টে এক আর মুখে আরেক সেরকম পুরু’ষ মেয়েদের পছন্দ নয়। ৩. যে আমাকে আমা’র মত থাকতে দেয়-একজন মেয়ে চায় সে তার মত থাকবে। অবশ্য নিয়মশৃ’ঙ্খলা মানবে, কিন্তু কোনও কিছু চা’পিয়ে দেওয়া নয়।

যার স’ঙ্গে কথা বলতে ভাললাগে, তার স’ঙ্গে কথা বলবে, মিশবে। যা খেতে-পরতে ভাললাগে তাই করবে। তুমি এটা করো না, ওটা করো না, এর স’ঙ্গে কথা বলো না। এসব কথা শুনতে মেয়েরা ভালবাসে না। রাজপুত্র আর রাক্ষুসীর গল্পটি মনে করুন, দেখবেন মেয়েদের পছন্দ বুঝতে পারবেন।

৪. লেখক, কবি, চিত্রকর অথবা শিল্পী-মেয়েরা সৃজনশীল বা ক্রিয়েটিভ মানুষদের বেশি

পছন্দ করে। যে কারণে ডাক্তার, ইঞ্জিনিয়ারদের চেয়ে লেখক, কবি, চিত্রকর বা পরিচালক-অভিনেতাদের প্রে’মিকার সংখ্যা সাধারণত বেশি হয়।

আ’সলে মেয়েদের একটা আ’লাদা জগত্ থাকে, সেই জগত্ টা সৃজনশীলতার, নতুন কিছু

করার। তাই সৃষ্টিশীল মানুষদের স’ঙ্গে মিশলে মেয়েরা বাড়তি অক্সিজেন পায়, প্রেমেও পড়ে।

৫. যারা মনের জো’র বাড়াতে পারে-মেয়েরা চায় এমন কোনও পুরু’ষকে যারা পাশে থেকে মনের জো’র বাড়াতে পারে। মেয়েদের মনের জো’র অনেক। কিন্তু সেই মনের

জো’র আরও বাড়ানোর জন্য পাশে কাউকে পেলে সে অনেক বড় কিছু ক’রতে পারে।

মেয়েরা চায় সব প’রিস্থিতিতে এমন কোনও পুরু’ষ থাকুক যারা তাদের মনের জো’র

বাড়াবে।নানা ধ’রনের সমীক্ষা বলে এসবের পাশাপাশি সাধারণত অর্থবান, সফল, শিক্ষিত ও দীর্ঘকায় পুরু’ষদের পছন্দ মেয়েদের।

Check Also

বিয়ের রাতেই নববধূর কাছে ধ’রা প’ড়ে জাকেরের অসু’স্থতা

জাকেরের বি’রু’দ্ধে মুখ খু’ললেন আমেরিকা প্রবাসী শারমিন সুরভী মৌসুমী। থা’নায় মা’মলা দা’য়েরের পর গণমাধ্যমে তাকে …